বুধবার, আগস্ট ২১, ২০১৯
প্রথমপাতা > সম্পাদকীয় > যাত্রা হলো শুরু!

যাত্রা হলো শুরু!

দীর্ঘসময় ধরে প্রস্তুতি গ্রহণের পর যাত্রা শুরু করলো জেএমএস পেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের সার্বিক তত্ত্বাবধানে এই সাইটটি পরিচালিত হচ্ছে। এই বিভাগের একাডেমিক কার্যক্রমের অংশ হিসেবে স্নাতক (সম্মান) ৩য় পর্বেও শিক্ষার্থীদের অনলাইন সাংবাদিকতা বিষয়েতাত্ত্বিক ও ব্যবহারিক বিষয়ে পাঠদান করা হয়। এই বিষয়টি অধ্যয়নের মাধ্যমে বিভাগের শিক্ষার্থীরা আধুনিক সাংবাদিকতার নতুন ও বিস্তীর্ণ ক্ষেত্র হিসেবে অনলাইন ও এই মাধ্যমে সাংবাদিকতা সম্পর্কে জেনে থাকে। এই কোর্সের মাধ্যমে শিক্ষার্থীদের অনলাইন ভীতি দূরীকরণ ও অনলাইন পোর্টালের সাথে ব্যবহারিক যোগাযোগ বৃদ্ধির লক্ষ্যেই জেএমএস পেন সাইটটির যাত্রা শুরু।

এই সাইটে জাতীয়, আন্তর্জাতিক ও খেলাধুলার সর্বশেষ সংবাদ যেমন পাওয়া যাবে তেমনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিষয়ক সংবাদও নিয়মিত পাওয়া যাবে। এই সাইটে প্রকাশিত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সংক্রান্ত সংবাদগুলোর তথ্য সংগ্রহ থেকে শুরু কওে সাইটে প্রকাশ পর্যন্ত সকল ক্ষেত্রে সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের শিক্ষার্থীরা যুক্ত থাকবেন। এছাড়া মতামত, ফিচারও ফটো স্টোরির আয়োজনও থাকবে নিয়মিত।

শিক্ষার্থীদের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে এই সাইটটির কার্যক্রম পাঠকপ্রিয়তা পাবে ও সফল হয়ে উঠবে, সাইটটির যাত্রার শুরুতে এই আমাদের প্রত্যাশা।

ফেসবুক থেকে মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।