বুধবার, আগস্ট ২১, ২০১৯
প্রথমপাতা > ক্যাম্পাস > বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা ২৩ ফ্রেব্রুয়ারি

বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা ২৩ ফ্রেব্রুয়ারি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা আগামীকাল ২৩ ফ্রেব্রুয়ারি, শনিবার বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম।

বিভাগের ৪২তম আবর্তনের যেসকল শিক্ষার্থী স্নাতকোত্তর পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে তাদের জন্য বিদায় সংবর্ধনা এবং ৪৭তম আবর্তনের যেসকল শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় সফলতার সঙ্গে উত্তীর্ণ হয়ে বিভাগে পড়ালেখার সুযোগ করে নিয়েছে তাদের জন্য নবীন বরণের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মো. নূরুল আলম, মাননীয় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো. আমির হোসেন, মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক এবং কলা ও মানবিকী অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মোজাম্মেল হক।

এই আয়োজনে আলোচক হিসেবে উপস্থিত থাকবেন থাকবেন দৈনিক প্রথম আলোর বার্তা পরামর্শক কুররাতুল-আইন-তাহমিনা এবং টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজের সম্পাদক জায়েদুল আহসান পিন্টু। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের সভাপতি উজ্জ্বল কুমার মণ্ডল।

দিনব্যাপী এ আয়োজনের প্রতিপাদ্য থাকছে, গণমাধ্যম, প্রযুক্তি ও সম্ভাবনা। সকাল ১০টায় জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের ‍শুরু হবে। এরপর বিভাগকে নিয়ে তৈরি করা প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হবে।

ফেসবুক থেকে মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।